কষ্টের এসএমস,  ছেলেদের কষ্টের মেসেজ, দুঃখ কষ্টের প্রেমের sms, বুকফাটা কষ্টের এস এম এস

 কষ্টের এসএমস,  ছেলেদের কষ্টের মেসেজ, দুঃখ কষ্টের প্রেমের sms, বুকফাটা কষ্টের এস এম এস

দুঃখ কষ্টের প্রেমের sms
এ ছিলো তুমার ভালবাসা,  সপ্ন দেখেছিলে তুমি আমায় মিয়ে,  বলেছিলে কবু যাবনা তুমায় ছেড়ে.. তবে আজ কেন চলে গেলে আমায় একা করে.?? 


আজ বুজলাম ভালবাসা হলো দুই চোখের জল.  চোখের জল দিয়ে কি ভালবাসা হয়..  ভালবাসার মানুষকে কেউ কি কখনো কাঁদায়..  হয়তে আমি ছিলাম না তুমার ভালবাসা তাই..

কষ্টের স্ট্যাটাস, রাত জাগা কষ্টের এস এম এস, কষ্টের জীবন, বেইমানি এস এম এস, কষ্টের ছন্দ ২০২১, ইমোশনাল এস এম এস, বাংলা এস এম এস, মন ভাঙ্গার এস এম এস

ছেলেদের কষ্টের মেসেজ
একা একা আপন মনে নিজের সাথে নিজে কথা বলি..  একা একা বহুদূর চলতে চাই.. শুধু তুমি আসবে না তাই..  তবু তুমার অপেক্ষায় ঔ পথে চেয়ে থাকি হয়তো আসবে আবার তুমি তাই..//

 
তুমাকে পাইনি এতে আমার দুঃখ নেই.. দুঃখ শুধু একটাই তুমি আমাকে বুযতে পারনি তাই.. যদি কখনো বুযতে পার ফিরে এসো তুমি..  আমি যে শুধু তুমাকে ভালবাসি এবং তুমার অপেক্ষায় থাকবে সারাজীবন...
তুমি আমাকে অনেক বার কথা দিয়েছিলে যে তুমি শুধু আমার হবে..তবে তুমি আমার সাথে এমন প্রতারণা কেন করলে..?? কথা দেওয়া বা না দেওয়ার কষ্ট তুমি কিভাবে বুযবে তুমিতো কথা রাখতেই জাননা...//

বুকফাটা কষ্টের এস এম এস
তুমি চলে গেলে আজ অনেক দিন হলো..  তবে কেন আজো তুমার পথ চেয়ে থাকি.??  সে কেন আমায় শান্তি দেয়না.?? সে কেন আমায় কুড়ে কুড়ে খাচ্ছে..?? আমি তো তুমায় বাঁধা দেয়নি..সবাই আমাকে বলেছে তুমি কেন আমায় ছেড়ে চলে গেলে..?  আমি বলি হয়তো আমি তুমার যোগ্য ছিলাম না তাই..//

 
তুমি হারিয়ে গেছ তাতে কি.??  তুমার মাঝে আমি আছি.. তুমি ভালবাসনা তাতে আমি তুমায় ভালবাসি..আমি সুখে নেই তাতে কি তুমি তো সুখি..

কষ্টের এসএমএস পিকচার
তুমি কেন বন্ধু আমার এইভাবে নীরবে থাক.??  এতো এসএমএস করলাম উত্তর দিলে নতো..  তুমি কি জানোনা তুমি কি বুযনা তুমার নিরবতা আমাকে খুপ কাঁদায়..  কারণ আমি তুমাকে খুপ ভালবাসি তাই...//
 

তুমি না চাইলেও কষ্ট তুমার কাছে বার বার ফিরে আসবে..  তুমার চোখের পাবি ঝরাতে..  আর সুখের কথা কি বলবে ঐটাতো বড় সার্থপর.. //
 

তুমি না একদিন আমাকে বলেছিলে,  বৃষ্টিতে ভিজতে তুমার খুপ ভাল লাখে.!  আজ কোথায় তুমি.? অজরে বৃষ্টি ঝরছে আকাশ থেকে নয়.!  আমার দুচোখ থেকে.. ভিজতে আসবে তুমি.???

বন্ধুত্বের কষ্টের sms
চোখের কাজলের মতো ফেলে চলে গেলে আমায়.. বুযতে চাওনি আমার ভালবাসা..  জানতে চাওনি আমার কি আশা ছিলো..  তুমি ছারা আমি সারা জীবন চলতে চাইনা আমি..//
 

এ জীবনে একদিন হারিয়ে যাব..  অনেক হতাসা আর কষ্ট গুলো পরে থাকবে.. কেটে যাবে এমনি করে.. তুমি হয়তো বলবে ফিরে আসো কিন্তু তখন আমি চলে যাব বহু দূরে.. খুপ মনে যদি পরে আমায় তুমি মনে রেখ তুমার মনের মাঝে আছি আমি..//
 

এ জীবন থেকে ধীরে ধীরে এমন কিছু সুখ হারিয়ে ফেলেছি জার জন্য সারা জীবন কেঁদে ও মনে হয় আর ফিরে পাব না.. //

মন ভাঙ্গার এস এম এস
ঘোম হীন রাত আজ সপ্ন হীন মন.. প্রিয় মানুষ ভূলে ভূলে গেছে আমায় কাকে দিব মন.?? মেঘ হীন আকাশ চাঁদ হীন আলো.. আমি আছি আনেক কষ্টে তুমি গেছ ভূলে..//
 
শান্তির শেষ নিড়ে খোজে ফিরে পাখি..  জানেনা জীবনের কত দিন আছে বাকি..  তবুও সে বাঁদে বাসা বুকে নিয়ে আশা..  কোন বাঁশায় লুকিয়ে আছে তার ভালবাসা..//

 
আজ বড় একা আমি উড়ে জাওয়া মেঘের মতো.. বয়ে যাওয়া নদীর মতো..  বিষন্ন দ্বীপের মতো..রাতের চাঁদের মতো..কালো আধারের মতে..হিমালয় পর্বতের মতো..সারাটা জীবন সাজা পাবো আসামির মতে.. 


Post a Comment

Previous Post Next Post