বিষাক্ত যুক্তি

 


🐵নাস্তিকঃ তোরা মুমিনরা জান্নাতে ৭২ জন স্তনওয়ালা হুর পাওয়ার আশায় মরার আগে হাসিস।অনেক সময় ধরে তোরা সহবাস করবি হুরদের সাথে।এই আশায় মরার আগেই আনন্দ পাস।কতো অমানবিক চিন্তা করিস তোরা 🙀

🕵মুমিনঃ আর তোরা তো মরার আগে এই ভেবে আফসোস করিস যে ইস! যদি বেচে থাকতাম বেশি করে হাত মারতে পারতাম।আমার ১০০ এর অধিক নাস্তিক সমকামী বন্ধু আছে সবার সাথেই সম্মতিতে হাত মারামারি করেছি মরে গেলে এখন আর করতে পারবো না।

ইস!নিজের আপন নাস্তিক ভাইদের সাথে সমকামীতা করতে পারতাম,মরে গেলে পারবো না। যতো ভাই ততবার সম্মতি, ততবার সহবাস। এখন সঙ্গমযন্ত্র যতক্ষন কাজ করে আর কি! হাত দিয়ে ছিড়ে না ফেললেই হয় আর কি! 🤣

🐵নাস্তিকঃ না মানে ইয়ে,,,🐖

🕵মুমিনঃ আরে থাম,থাম আরও আছে বলে নেই।কেবল তো বলা শুরু করলাম।😎

তোরা মরার আগে এই ভেবে আফসোস করিস যে, ইস! ওমুক নাস্তিক নারীবাদীর সাথে রাত কাটাতে পারলাম না,ইস! ওমুক নাস্তিকের মায়ের সাথে সম্মতিতে কতবার বিছানা কাপালাপ আর পারবো না মরে গেলে,ইস! লেসবিয়ানগিরি করতে পারলাম না।ইস! আমার নাস্তিক বাবা একজন সমকামী উনার সাথেই সহবাস করা হলো না।

ইস! আমি নাস্তিক,আমার পরিবারে আমার নাস্তিক বোনকে আমার বাবা,আমার নাস্তিক মা,আমাকে এভাবে সারা রাত সম্মতিতে লীলাখেলা চলতেই থাকতো ঘন্টার পর ঘন্টা।মিনিতের পর মিনিট,সেকেন্ডের পর সেকেন্ড।

যন্ত্র কাজ না করলে জার্মান কলিকাতা হারবাল লাগিয়ে নিতাম।যন্ত্র আবার আগের মতো কাজ করা শুরু করে দিত,এবং মুক্তমনা কাজ চলতেই থাকতো।আহা! মরে গেলে এসব আনন্দময় মুক্তমনা চর্চার খেলা আর খেলতে পারবো না।

ইস! আমার নাস্তিক দাদার সাথে কতো হাত মেরেছি,দাদা নিজেও একজন সমকামী এবং উনার হাত কতো নরম ছিল।ইস! দাদার হাতের স্পর্শ মিস করবো মরে গেলে। 

ইস! আমার নাস্তিক মামার সাথে,নানার সাথে,নানির সাথে,চাচার সাথে,খালার সাথে,মামির সাথে সম্মতিয়ে খাট ভাঙ্গাভাঙ্গি করেছি। মরে গেলে এসব চিন্তার মুক্ত আন্দোলন আর করতে পারবো না।

ইস! মরে গেলে এসব আর করতে পারবো না।ইস! পশুর সাথেও কতো খেলা খেলেছি,হাত মেরেছি, ইস! মরে গেলে এসব আর করতে পারবো না। ইস! আফসোস আর আফসোস, দুঃখ আর দুঃখ কষ্ট আর কষ্ট😭।

আরও শুনবি? 

🐵নাস্তিকঃ বেহুশ 😵💩

******************************

🔹বিষাক্ত যুক্তি ✍এমডি আলী।

******************************

Post a Comment

Previous Post Next Post